Hasnabad Blast: Rekha Patra: হাসনাবাদে ধৃত BJP নেতার ভাই....

Hasnabad Blast: Rekha Patra: হাসনাবাদে ধৃত BJP নেতার ভাই....
Hasnabad Blast

হাসনবাদে ধৃত বিজেপি নেতার ভাই। বিজেপি নেতা নিমাই দাসের ভাই দিলীপ দাসকে গ্রেফতার করা হয়েছে আজ। উল্লেখ্য যে, গতকাল হাসনাবাদের শিমুলিয়া এলাকায় যে বিস্ফোরণ ঘটে, তাতে ৩ জন আহত হয়। ঘটনার পর গত রাতেই ঘটনাস্থলে পৌঁছে যায় সি আই ডি, বম্ব স্কোয়াড,  ফরেনসিক টিম।   
কে এই দিলীপ দাস ?

 
উত্তর ২৪ পরগনার হাসনাবাদ, এখানকার বিজেপি নেতা নিমাই দাস। যাকে ২০২১ এর বিধানসভার ভোটে হিঙ্গলগঞ্জ আসনে বিজেপি প্রার্থী করে ছিল।  এই নিমাই দাসের ভাই দিলীপ দাস। তিনিও বিজেপি করেন। পাশাপাশি বাড়িতেই থাকেন। এই দিলীপ দাসের বাড়িতেই শনিবার সকালে ঘটে বিস্ফোরণ। তখন তার স্ত্রী রান্না করছিলেন। ঘটনায় গুরুতর আহত হন দিলীপের স্ত্রী শ্যমলী। তাকে দ্রুত বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।



হাইলাইটস:


হাসনবাদে ধৃত বিজেপি নেতার ভাই। 

গতকাল হাসনাবাদের শিমুলিয়া এলাকায় যে বিস্ফোরণ ঘটে তার ভিত্তিতে এই গ্রেফতার ।

বিজেপি প্রার্থী রেখা পাত্রের  অভিযোগ ঘটনার সবটাই তৃণমূলের চক্রান্ত।


গতকালের ঘটনার পর আজই গ্রেফতার করা হয়েছে বিজেপি নেতা নিমাই দাসের ভাই দিলীপ দাসকে। ঘটনায় আহত তিন জনের মধ্যে একজন দিলীপ দাসের স্ত্রী শ্যামলী দাস। নিমাই দাস ও দিলীপ দাসের অভিযোগের তীর তৃনমূলের দিকে। এলাকার অর্থাৎ শিমুলিয়ার পঞ্চায়েত সদস্যের বক্তব্য অনুযায়ী তাদের রান্না ঘরে রয়েছে গ্যাস সিলিন্ডার, সেখানেই ঘটে বিস্ফোরণ।

তবে এখানে বোমা কে রেখেছিল এখনও স্পষ্ট নয়।
ঘটনার খবর চাউর হতেই বিভিন্ন বিজেপি নেতা কর্মী ও এলাকাবাসী দিলীপের বাড়ির সামনে জড়ো হন। এলাকাবাসীরা কার্যত নিমাই দাস ও দিলীপ দাস কে ক্লীনচিট দেন।


এদিকে ঘটনার পর আজ দিলীপ দাসের গ্রেপ্তারের পর বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র যান বিজেপি নেতা দিলীপ দাসের বাড়িতে। তার অভিযোগ ঘটনার সবটাই তৃণমূলের চক্রান্ত। তৃনমূল চক্রান্ত করে বোমা রেখেছে। যদিও অভিযোগ তৃনমূল সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছে। তাদের যুক্তি এখানকার জনবসতি খুব ঘন, এবং বিজেপির এলাকা বলেও পরিচিত, তাই তারা এমন কাজ করতে পারে না। তবে এটাও অস্বীকার করার কোনো যায়গা নেই, সন্দেশ খালির ঘটনার পর থেকেই শাসকদল তৃণমূল অনেকটাই ব্যাকফুটে। ইতিমধ্যেই ঘটনার জায়গায় লাল ফিতে সিল করে দেওয়া হয়েছে। এলাকা পুলিশ প্রশাসন দিয়ে ঘিরে ফেলা হয়েছে। সেখানে সংবাদ মাধ্যমের প্রবেশ নিষিদ্ধ।
 
পরবর্তী ঘটনার দিক আমাদের নজর থাকছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

ভোজ্য পত্র কি ? আসল ও নকল ভোজ্য পত্র চিনবেন কিভাবে ?

বারো মুখী রুদ্রাক্ষের উপকারিতা ও ব্যবহার বিধি !

স্বপ্ন দোষ ? কালসর্প দোষ ? বশীকরণ বা কর্মে সাফল্য চান? তাহলে জানুন ময়ুর পালকের কিছু অসামান্য গুনাগুন!